জকিগঞ্জে বিএনপি নেতা ও সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার ৭

নিজস্ব প্রতিবেদক:: জকিগঞ্জে থানা পুলিশের অভিযানে মাদক, নারী ও শিশু নির্যাতন আইনের পৃথক-পৃথক মামলার সাজাপ্রাপ্ত আসামী ও গ্রেফতারী পরোয়ানাভূক্ত ৭ আসামীকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সন্ধ্যা থেকে উপজেলার বিভিন্ন এলাকায় পুলিশের একাধিক দল অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের মধ্যে জকিগঞ্জ থানাসহ সিলেটের বিভিন্ন থানায় দায়েরকৃত পৃথক মামলায় সাজাপ্রাপ্ত ও গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামী রয়েছেন।

জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসের এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, জকিগঞ্জ থানার পুলিশ কর্মকর্তা ও ফোর্সদের আন্তরিক প্রচেষ্ঠায় জকিগঞ্জ-বিয়ানীবাজারসহ সিলেটের বিভিন্ন থানায় দায়ের হওয়া একাধিক মামলায় গ্রেফতারী পরোয়ানাভূক্ত আসামীদের গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, জকিগঞ্জ ও বিয়ানীবাজার থানার ডাকাতিসহ একাধিক মামলার পরোয়ানাভূক্ত আসামী জকিগঞ্জ উপজেলার মাতারগ্রামের মৃত ফুরুক আহমদ ওরফে ফারুক মিয়ার ছেলে মো. শিপার আহমদ সিফার (৩৬), নারী ও শিশু নির্যাতন দমন আইনের গ্রেফতারী পরোয়ানারভূক্ত আসামী মাতারগ্রামের আব্দুল মনাফের ছেলে আনোয়ার হোসেন (৩৬), মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের গ্রেফতারী পরোয়ানারভূক্ত আসামী বিরশ্রী ইউপির বড়পাথর সাদিপুর গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে ছিদ্দেক আহমদ @ কোটলাই (৩৫), দক্ষিণ সুরমা থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৫ বছরের সাজাপ্রাপ্ত আসামী বারঠাকুরী ইউপির পিল্লাকান্দি গ্রামের মৃত বলু মিয়ার ছেলে আব্দুর রহিম, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামী জকিগঞ্জ ইউপির সেনপতিরচক গ্রামের মৃত ছিদ্দেক আলীর ছেলে মানিক মিয়া (৪৪), নারী ও শিশু নির্যাতন দমন আইনের গ্রেফতারী পরোয়ানারভূক্ত আসামী সুলতানপুর ইউনিয়নের সুলতানপুর গ্রামের মৃত সুয়াইবুর রহমানের ছেলে উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সামছুল ইসলাম লেইছ (৪৫), সিলেট জালালাবাদ থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের গ্রেফতারী পরোয়ানারভূক্ত আসামী খলাছড়া ইউপির খলাছড়া গ্রামের কুটি মিয়ার ছেলে ফরিদ মিয়া (৩০)।

ওসি আরও জানিয়েছেন, এমন অভিযান অব্যাহত থাকবে। জকিগঞ্জে কোনভাবেই কোন অপরাধী আইনের বাইরে থাকার সুযোগ নেই। জকিগঞ্জ থানাকে অপরাধ মুক্ত করতে তিনি অঙ্গীকারবদ্ধ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর